• ঢাকা
  • মঙ্গলবার:২০২৪:এপ্রিল || ২০:৩৫:৩৬
প্রকাশের সময় :
অক্টোবর ১৬, ২০২২,
৯:০৩ অপরাহ্ন

সর্বশেষ আপডেট :
অক্টোবর ১৬, ২০২২,
৯:০৩ অপরাহ্ন

২৫১ বার দেখা হয়েছে ।

অবশেষে ঢাকায় আসছেন নোরা

অবশেষে ঢাকায় আসছেন নোরা

দিন কয়েক আগে ঢাকা থেকে আইনি নোটিশ পাঠানো হয়েছিল বলিউডের নোরা ফাতেহিকে। সেসময় মিরর গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শাজাহান ভূঁইয়া সাজুর তরফে জানানো হয়েছিল খবরটি। পাশাপাশি আইনি ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারিও দেওয়া হয়েছিল সে বার্তায়।

অবশেষে উভয় পক্ষের মধ্যকার ঝামেলার অবসান ঘটল। নোরাকে আনতে চাওয়া দুই আয়োজক প্রতিষ্ঠানই এক হলো। শনিবার (১৫ অক্টোবর) রাতে রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলন করে নিশ্চিত করেন ওমেন লিডারশিপ কর্পোরেশনের প্রতিষ্ঠাতা মারিয়া মৃত্তিকা স্বর্ণা। এ সময় সেখানে উপস্থিত ছিলেন নোরা ফাতেহির বিরুদ্ধে অভিযোগ আনা মিরর গ্রুপের চেয়ারম্যান শাহজাহান ভূঁইয়াও।

যৌথ সংবাদ সম্মেলনে তারা বলেন, ‘নোরা ফাতেহির বাংলাদেশ সফর নিয়ে যে ভুল বোঝাবুঝি হয়েছিল, তার সমাধান হয়েছে। তার ঢাকা সফর নিয়ে আর কোনও জটিলতা নেই।’

আয়োজকরা জানান, ‘গ্লোবাল এসিভার অ্যাওয়ার্ড-২০২২’ অনুষ্ঠানে যোগ দিতে আগামী ১৮ নভেম্বর নোরা ফাতেহি বাংলাদেশে আসছেন। এদিন রাতে ঢাকার একটি কনভেনশন সেন্টারে আয়োজিত জমকালো মঞ্চে তিনি নাচবেন। পোশাক বদলাবেন তিনবার। এ ছাড়া পুরস্কার বিতরণও করবেন।

জানা গেছে, সব মিলিয়ে মঙ্গলবার (১৮ নভেম্বর) রাতে ঢাকার মঞ্চে নোরা থাকবেন ঘড়ির কাঁটার হিসেবে ৪০ মিনিট। এভাবেই তার সঙ্গে চুক্তি হয়েছে।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) রাতে এক ভিডিও বার্তায় নোরা ফাতেহি জানান, ‘গ্লোবাল অ্যাসিভার অ্যাওয়ার্ড-২০২২’ অনুষ্ঠানে যোগ দিতে তিনি ঢাকা আসছেন। রাজধানীর একটি কনভেনশন সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে নাচবেন নোরা। অনুষ্ঠানে পুরস্কার বিতরণও করবেন ‘দিলবার’ কন্যা।

ভিডিওবার্তায় তিনি বলেন, ১৮ নভেম্বর তিনি ঢাকা আসছেন। এ সময় আয়োজকদের প্রশংসা করেন তিনি। সেই সঙ্গে বাংলাদেশের জনগণকে শুভেচ্ছা জানিয়ে বলেন, ‘আপনাদের সঙ্গে দেখা করার জন্য আমি মুখিয়ে আছি।’

উল্লেখ্য, এবারের ফিফা ফুটবল বিশ্বকাপ থিম সং ‘লাইট দ্য স্কাই’ গানে নোরা ফাতেহির নাচ-গানের ঝলক দেখা গেছে। ফুটবল বিশ্বকাপে ভারতের একমাত্র প্রতিনিধি তিনি।