• ঢাকা
  • বুধবার:২০২৪:এপ্রিল || ১৬:৪৫:৫১
প্রকাশের সময় :
এপ্রিল ১৩, ২০২৩,
৩:৪৭ অপরাহ্ন

সর্বশেষ আপডেট :
এপ্রিল ১৩, ২০২৩,
৩:৪৭ অপরাহ্ন

১৩৯ বার দেখা হয়েছে ।

জীবন-মাহতিম জুটির ঈদ উপহার

জীবন-মাহতিম জুটির ঈদ উপহার

দরজায় কড়া নাড়ছে ঈদুল ফিতর। বছরের বৃহত্তম এ উৎসবকে ঘিরে নতুন নতুন কাজ নিয়ে হাজির হচ্ছেন শিল্পীরা। তবে ঈদের আগেই শ্রোতাদের ঈদ উপহার দিলেন গীতিকবি রবিউল ইসলাম জীবন ও তরুণ গায়ক মাহতিম শাকিব। প্রকাশ্যে এসেছে তাদের কথা-কণ্ঠ জুটির নতুন গান ‘তোমাকে ভুলতে ভুলে যাই’।

বুধবার (১২ এপ্রিল) গানটি ভিডিওসমেত প্রকাশ হয়েছে। জীবনের কথায় এতে সুর দিয়েছেন গায়ক মাহতিম নিজেই। সংগীতায়োজন করেছেন এমএমপি রনি।

নতুন গানটি নিয়ে গীতিকবি জীবন বলেন, ‘মাহতিম এই প্রজন্মের অত্যন্ত মেধাবী কণ্ঠশিল্পী। তার কণ্ঠে বিশেষত্ব আছে। আমাদের যৌথ গানগুলো শ্রোতারা বরাবরই ভালোবেসে গ্রহণ করেছেন। তাই নতুন গান করা। এবার মাহতিম সুরও করেছে দারুণ। আমার বিশ্বাস, শ্রোতাদের ভালো লাগবে।’

অন্য দিকে মাহতিম শাকিবের কথায়, ‘সামনে ঈদ, এক দিন পর পয়লা বৈশাখ। সব মিলে উৎসবের একটা আমেজ তৈরি হয়েছে। এমন সময়ে শ্রোতাদের জন্য গানটি আমাদের পক্ষ থেকে বিশেষ উপহার। চেষ্টা করেছি কথা-সুরে সুন্দর একটি গান করতে। বাকিটা শ্রোতারা বিবেচনা করবেন।’

প্রসঙ্গত, ‘তোমাকে ভুলতে ভুলে যাই’ গানটি জীবন-মাহতিম জুটির সপ্তম গান। এর আগে তারা একসঙ্গে উপহার দিয়েছেন ‘যদি’, ‘একলা হলেই বুঝতে পারি’, ‘আমি তোর হবো বলে’, ‘আমি তোমাকে হারাতে চাইনি’, ‘ছোঁয়াচে ভালোবাসা’ ও ‘যাবো আমি কই’ গানগুলো।

গানটি ইউটিউবে ‘এনওয়াইসি এন্টারটেইনমেন্ট’ চ্যানেলে উন্মুক্ত হয়েছে।