• ঢাকা
  • মঙ্গলবার:২০২৪:এপ্রিল || ১৬:০৮:০০
প্রকাশের সময় :
অগাস্ট ১০, ২০২২,
১০:১৯ অপরাহ্ন

সর্বশেষ আপডেট :
অগাস্ট ১০, ২০২২,
১০:১৯ অপরাহ্ন

৩০৯ বার দেখা হয়েছে ।

ধুনটের অপহৃতা শিক্ষার্থী উদ্ধার সটকে পড়েন ছাত্রলীগ সাঃ সম্পাদক

ধুনটের অপহৃতা শিক্ষার্থী উদ্ধার সটকে পড়েন ছাত্রলীগ সাঃ সম্পাদক
বগুড়ার ধুনটের অপহৃত শিক্ষার্থীকে উদ্ধার করেছে পুলিশ। এবং পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে সটকে পড়েছে অপহরণকারী আবু সালেহ স্বপন। আবু সালেহ স্বপন উপজেলার ভান্ডার বাড়ি ইউনিয়নের চুনিয়া পাড়া গ্রামের মৃত আবুল কাসেম এর ছেলে এবং উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক।  বুধবার (১০ আগষ্ট) বিকেলে বগুড়া কোর্ট এলাকা থেকে অপহৃতা কলেজ ছাত্রীকে উদ্ধার করে পুলিশ।
জানা যায় আবু সালেহ স্বপন মামলার জামিন নেওয়ার জন্য কোর্টে যায়। এ-সময় তিনি অপহৃতা শিক্ষার্থীকে তার এক সহযোগীর জিম্মায় রেখে যান। পুলিশ টের পেয়ে অপহৃতা হেফাজতে নিয়ে স্বপনকে আটকের চেষ্টা করলে সে কৌশলে পুলিশের চোখ ফাঁকি দিয়ে ঘটনাস্থল থেকে সটকে পড়ে।
গত ৮ আগষ্ট ধুনট সদর পাড়ার জৈনক ব্যবসায়ীর কলেজ পড়ুয়া মেয়েকে ধুনট সরকার পাড়া জিঞ্জির তলা এলাকা থেকে মোটরসাইকেল যোগে অপহরণ করে আবু সালেহ স্বপন। ঘটনায় ওইদিন রাতে ছাত্রীর বাবা ধুনট থানায় সাধারণ ডায়েরি করেন। মেয়েকে খুঁজে না পেয়ে ৯ আগষ্ট সাধারণ ডায়েরি নিয়মিত মামলা হিসেবে অধিভুক্ত করেন। বুধবার (১০ আগষ্ট) বিকেলে বগুড়া কোর্ট এলাকা থেকে অপহৃতাকে উদ্ধার করে ধুনট থানায় নিয়ে আসে। এপ্রসঙ্গে জানতে চাইলে অফিসার ইনচার্জ কৃপা সিন্ধু বালা জানান অপহৃতা শিক্ষার্থীকে উদ্ধার করা হয়েছে এবং অপহরণকারীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।