• ঢাকা
  • শুক্রবার:২০২৪:মার্চ || ০৫:০২:৫৭
প্রকাশের সময় :
জুলাই ২৪, ২০২২,
৮:০৪ অপরাহ্ন

সর্বশেষ আপডেট :
জুলাই ২৪, ২০২২,
৮:০৪ অপরাহ্ন

৩২১ বার দেখা হয়েছে ।

ধুনটে স্ত্রীর হাতে স্বামীর প্রাণনাশ

ধুনটে স্ত্রীর হাতে স্বামীর প্রাণনাশ
বগুড়ার ধুনটে আব্দুর রহিম (৬৫) নামের এক বৃদ্ধ স্বামীর অন্ডকোষ চেপে ধরে হত্যার অভিযোগে ঘাতক স্ত্রী বিউটিকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে উপজেলার নিমগাছি ইউনিয়নের ধামাচামা গ্রামের দক্ষিন পাড়ায়।
নিহতের স্বজনেরা জানান, আব্দুর রহিমের প্রথম স্ত্রী রওশন আরা বিগত ৭ বছর আগে মারা যায়। ৬ বছর আগে একই ইউনিনের শিয়ালী গ্রামের মৃত হাফিজুর রহমানের মেয়ে বিউটি খাতুন (৪০) কে দ্বিতীয় বিবাহ করেন। বিবাহের পর থেকে তাদের বনিবনা হতো না। মাঝে মধ্যে বিউটি বৃদ্ধ স্বামী আব্দুর রহিমহের গায়ে হাত তুলতো। এরই জের ধরে রোববার (২৪ জুলাই) দুপুর ১২ টার দিকে বিউটি ও আব্দুর রহিমের সাথে ঝগড়া বাঁধে। ঝগড়ার এক পর্যায়ে বিউটি স্বামী আব্দুর রহিমের অন্ডকোষ চেপে ধরে আঘাত করলে রহিম মৃত্যুর কোলে ঢলে পড়ে। খবর পেয়ে ধুনট থানার এস আই আসাদুজ্জামান ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিউটিকে আটক করেন।
এ বিষয়ে জানতে চাইলে অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, স্বামীর অন্ডোকোষ চেপে আঘাত করে হত্যার অভিযোগে বিউটিকে গ্রেফতার করা হয়েছে এবং আব্দুর রহিমের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।