• ঢাকা
  • বৃহস্পতিবার:২০২৪:মার্চ || ১৭:৩২:১৮
প্রকাশের সময় :
অক্টোবর ১৮, ২০২২,
৬:৪৩ অপরাহ্ন

সর্বশেষ আপডেট :
অক্টোবর ১৮, ২০২২,
৬:৪৩ অপরাহ্ন

২৪৩ বার দেখা হয়েছে ।

প্রথমবার পূর্ণিমার সঙ্গে জয়

প্রথমবার পূর্ণিমার সঙ্গে জয়

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পূর্ণিমার অভিনয়ের ভক্ত এই প্রজন্মের চিত্রনায়ক জয় চৌধুরী। প্রথমবারের মতো জয় সুযোগ পেয়েছেন প্রিয় এই নায়িকার সঙ্গে কাজ করার। ছটকু আহমেদ পরিচালিত সরকারি অনুদানের এই সিনেমার নাম ‘আহারে জীবন’।

এতে জয় চৌধুরীর গার্লফ্রেন্ডের ভাবী হিসেবে দেখা যাবে পূর্ণিমাকে। আর এমন দৃশ্যেই রবিবার (১৬ অক্টোবর) ঢাকায় উত্তরায় ফ্রেমবন্দি হলেন পূর্ণিমা-জয়।

মূলত দুটি পরিবারকে কেন্দ্র করেই সিনেমাটির গল্প এগিয়েছে। একটি পরিবারের সদস্য ফেরদৌস। তার স্ত্রীর ভূমিকায় রয়েছেন পূর্ণিমা। আর ফেরদৌসের বোন তথা পূর্ণিমার ননদ মৌমিতা মৌকে ভালোবাসেন জয়। বিয়ের প্রস্তাব নিয়ে তাদের বাড়িতেও যান। সম্মতিও মেলে। কিন্তু দেশে মহামারি এলে ভেস্তে যায় সব পরিকল্পনা!
জয় বলেন, ‘পূর্ণিমা আপা আমার অনেক প্রিয় একজন অভিনেত্রী। প্রথমবারের মতো তার সঙ্গে অভিনয় করার অভিজ্ঞতা দুর্দান্ত। তিনি আমাকে বেশ সহযোগিতা করেছেন। সিনেমাটির সঙ্গে যুক্ত হতে পেরে খুব ভালো লাগছে।’

জয় আরও যোগ করেন, ‘এই সিনেমার মূল নায়ক গল্প। আমরা শুধুমাত্র চরিত্রগুলো প্লে করছি। বাস্তবধর্মী একটি ঘটনাকে কেন্দ্র করে গড়ে উঠেছে গল্পের মূল প্রেক্ষাপট। আশা করি দর্শক পছন্দ করবেন।’

ফেরদৌস, পূর্ণিমা, জয় চৌধুরী, মৌমিতা ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন সূচরিতা, অরুণা বিশ্বাস, শাহানুর, মিশা সওদাগরসহ অনেকে।