• ঢাকা
  • বৃহস্পতিবার:২০২৪:মার্চ || ০৮:১৬:৫৮
প্রকাশের সময় :
অক্টোবর ৬, ২০২২,
৭:০৫ অপরাহ্ন

সর্বশেষ আপডেট :
অক্টোবর ৬, ২০২২,
৭:০৫ অপরাহ্ন

১৭১ বার দেখা হয়েছে ।

মিসেস ইউনিভার্স বাংলাদেশ ২০২২ এর অডিশন অনুষ্ঠিত

মিসেস ইউনিভার্স বাংলাদেশ ২০২২ এর অডিশন অনুষ্ঠিত

বাংলাদেশে দ্বিতীয় বারের মতো অনুষ্ঠিত হচ্ছে বি বি বি – মিসেস ইউনিভার্স বাংলাদেশ ২০২২। গত ২রা অক্টোবর শেষ হলো প্রাইমারী অডিশন। প্রায় আট হাজার প্রতিযোগী রেজিষ্ট্রিশেন করে এই প্রতিযোগিতায়। সেখানে থেকে বাছাই করে পাচ শতাধিক প্রতিযোগীকে আমন্ত্রন জানানো হয় অডিশনরে জন্য।

গত ১ অক্টোবর ও ২ অক্টোবর বনানী টাওয়ারে প্রাইমারী অডিশন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের পেজেন্ট ডিরেক্টর আফসানা হেলালী জোনাকী জানান, এই অডিশনের মাধ্যমে ১০০ জনকে নির্বাচন করা হবে। পরে গ্রুমিং সেশন ও দ্বিতীয় রাউন্ড অডিশনের মাধ্যমে টপ ৫০ ও র্পযায়ক্রমে ২০ ও ১০ নির্বাচন করে এই মাসের ২৯ তারিখ অনুষ্ঠিত হবে ফাইনাল রাউন্ড। তিনি জানান, আমাদের দেশের বিবাহিত মায়েরা তাদের প্রতিভা ও মেধার বিকাশ ঘটাতে পারেনা বিভিন্ন কারনে। এই প্ল্যাটফর্মের মাধ্যমে সেসব নারী নিজেদেরকে তুলে ধরতে পারেন এবং দেশকে উপস্থাপন করতে পারেন আর্ন্তজাতিক অঙ্গনে। এবারের চ্যাম্পিয়ান ইন্টারন্যাশনাল রাউন্ডরে জন্য যাবেন দক্ষিন কোরয়িা। সেখানে বসবে মিসেস ইউনিভার্স ২০২২ এর ৪৩ তম আসর। ইতিপূর্বে র্উবি ইসলাম বাংলাদশের হয়ে অংশগ্রহন করছেন মিসেস ইউনিভার্স এর ৪২ তম আসর শুধুর চীনে।

প্রাইমারী রাউন্ড অডিশনে বিচারক মন্ডলীর দ্বায়িত্ব পালন করেন প্রখ্যাত আবৃত্তিকার শিমুল মোস্তফা, মডেল ও অভিনেতা মনির খান শিমুল, মডেল ও অভিনয় শিল্পী আসমা পাঠান রুম্পা , মডেল ও অভিনয় শিল্পী অন্তু করিম, উপস্থাপক ইশরাত পায়েল। বিচারক মনির খান শিমুল বলেন, বিয়ে বা বাচ্চা হওয়া মানেই মায়েদের পিছিয়ে পরা নয়, অনেক ক্ষেত্রে মেয়েরা ছেলেদের থেকেও বেশি ভূমিকা পালন করতে পারে।

এইরকম একটি ফ্ল্যাটর্ফম বাংলাদেশে বিবাহিত নারীদের জন্য এক নতুন দিগন্ত সৃষ্টি করবে বলে আমার বিস্বাস।। মিসেস ইউনিভার্স বাংলাদেশ ২০২২ এর টাইটেল স্পন্সর বি বি বি (বিডি বাজেট বিউটি), এবং সহযোগী আয়োজক ইয়ুথ গ্লোবাল ফাউন্ডেশন।