• ঢাকা
  • বুধবার:২০২৪:এপ্রিল || ২৩:২৬:১০
প্রকাশের সময় :
জুলাই ২২, ২০২২,
৭:২৬ অপরাহ্ন

সর্বশেষ আপডেট :
জুলাই ২২, ২০২২,
৮:৪৪ অপরাহ্ন

১১৬ বার দেখা হয়েছে ।

ধুনটে তিনদিন ব্যাপী নাট্য ও লোক সাংস্কৃতিক উৎসব শুরু

ধুনটে তিনদিন ব্যাপী নাট্য ও লোক সাংস্কৃতিক উৎসব শুরু

বগুড়ার ধুনটে তিনদিন ব্যাপী নাট্য ও লোক সাংস্কৃতিক উৎসব শুরু হয়েছে। ধুনট থিয়েটারের তিন যুগ, বাংলাদেশ গ্রাম থিয়েটারের ৪০ বছর পূর্তি ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ধুনট থিয়েটার এই উৎসবের আয়োজন করে। ২২, ২৩ ও ২৪ জুলাই অনুষ্ঠান চলবে।

শুক্রবার (২২ জুলাই) বিকেলে উপজেলার মুজিব চত্বরে অনুষ্ঠিত উৎসবের শুভ উদ্বোধন করেন ধুনট শেরপুরের মাননীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্কৃত মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী কে এম খালিদ এম পি। এ-সময় তিনি বলেন – বঙ্গবন্ধু সংবিধানে ধর্মনিরপেক্ষতা যুক্ত অসাম্প্রদায়িক বাংলাদেশের ভিত রচনা করেন। আজকে দেশে যারা সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার অপচেষ্টা করছে তাদেরকে সাংস্কৃতিক আন্দোলনের মাধ্যমে প্রতিহত করতে হবে।

ধুনট থিয়েটার ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি টি আই এম নুরুন্নবী তারিক এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মুজিবুর রহমান মজনু,সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু,বাংলাদেশ গ্রাম থিয়েটারের সাধারণ সম্পাদক তৌফিক হাসান ময়না,সহকারী এটর্নি জেনারেল এডভোকে জান্নাতুল ফেরদৌস (রুপা), ধুনট পৌরসভার মেয়র এ জি এম বাদশাহ্। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ সামস উল আলম জয়, উপজেলা নির্বাহী কর্মকর্তা সঞ্জয় কুমার মহন্ত,উপজেলা ভাইস-চেয়ারম্যান মহসীন আলম, অফিসার ইনচার্জ কৃপা সিন্ধু বালাসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, সাংস্কৃতিক নেতৃবৃন্দ ও ইউ পি চেয়ারম্যানদ্বয়।